“ড্রীম ওয়্যার ফ্যাশন” এর যাত্রা শুরু

Yousuf AsrafYousuf Asraf
  প্রকাশিত হয়েছেঃ  ০১:২৮ PM, ০৬ নভেম্বর ২০২০

স্বপ্ন দেখতে মানা নেই।তাই হাজারবার স্বপ্ন ভেঙ্গে গেলেও আমরা আবারো স্বপ্ন দেখি নতুন করে ঘুরে দাঁড়ানোর।

ইন্টার পরিক্ষা দিয়ে অনেক চেষ্টা করেছিলাম ভালো ১ টা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার, তবে তা কপালে জুটে নি। কিন্তু এর জন্য কখনো দুঃখ হয় না। কারণ বিশ্ববিদ্যালয়ে চান্স পেলে ও হয়তো ইংলিশের মতো ভালো একটা সাবজেক্টে পড়ার সুযোগ কখনোই হতো না। ভেবেছিলাম পড়ার পাশাপাশি কিছু করা দরকার। যেই ভাবা সেই কাজ। টাকা পয়সা সব কিছু গুছিয়ে যখন প্রস্তুতি নিচ্ছিলাম। তারপরেই আবির্ভাব হলো করোনা নামক মহামারির, আর তখনই তা বাস্তবায়ন করা স্বপ্নে রুপান্তর হয়ে যায় ! করোনার কবলে পড়ে কত কত মানুষের স্বপ্ন ভেঙ্গে গিয়েছে, সাথে আমাদেরও স্বপ্ন পূরণে ভাটা পড়েছে।

আর তখন-ই আমার মাথায় “হেলেনা এঞ্জেল”র একটা কথা মনে পড়ে যায়, তা হলো “নিজেকে বিশ্বাস করো। ভয় হলেও নতুন কিছু চেষ্টা করার সময়ে পিছিয়ে যেও না” আর এখান থেকেই বিশ্বাস করলাম নিজেকে। আর এখন আপনাদের কছে বিশ্বস্ত হওয়ার পালা।

এই সমাজের জন্য বেকাররা অভিশাপ।আর শিক্ষিত বেকার হলে তো কথা ই নেই।কেউ যেন কথা শুনাতে ছাড়ে না।তাই আমি এবং আমার বন্ধুরা( যাদের অবদান এই ক্ষেত্রে সবথেকে বেশি) উদ্যোগ নিয়েছিলাম কিছু করার।

তার ই সূত্র ধরে গত ৩ ই নভেম্বর ২০২০ ইং তারিখে অনলাইনের মাধ্যমে অফিশিয়ালি যাত্রা শুরু হয় আমাদের স্বপ্নের ‘’Dream Wear Fashion” এর।

Dream wear Fashion logoCompany Official Logo>

“Dream Wear Fashion” কী.?

“Dream Wear Fashion” একটি অনলাইন প্লাটফর্ম যেখানে আমরা থ্রি পিছ, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, ফ্যাশনেবল আইটেম গুলো নিয়ে কাজ করছি। আর ক্রেতাদের দিচ্ছি ‘সাধ্যের মধ্যে সুখ’। দিচ্ছি ভালো জিনিসের নিশ্চয়তা!

Dream Wear Fashion এর অবস্থান?

বর্তমানে অনলাইনের মাধ্যমে আমাদের যাত্রা শুরু করলেও ইনশাআল্লাহ ভবিষ্যতে আমাদের ব্রান্ডিং ও অফলাইনে করার চিন্তা-ভাবনা আছে।আমরা বাংলাদেশের প্রত্যেকটি জায়গায় ডেলিভারি দিয়ে থাকি। নোয়াখালীতে ফ্রি ডেলিভারি দিচ্ছি আমরা। আমাদের বর্তমান লোকেশন নোয়াখালী, (বেগমগঞ্জ, মাইজদি ও সোনাইমুড়ী) ফেনী ও লক্ষীপুর।

অবশেষে সবার জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা। সবাই অনেক ভালো থাকবেন, এবং আমাদের উপর বিশ্বাস রাখবেন। সবাইকে ভালো রাখবেন এবং নিজে ভালো থাকবেন। এবং আমাদের জন্য দোয়া করবেন।

ধন্যবাদান্তে
Forhadul Islam
Owner And Founder
Dream Wear Fashion

আপনার মতামত লিখুন :