লিওনেল মেসি

লিওনেল মেসি তার প্রিয় ক্লাব বার্সা
ছেড়ে যেতে চাইলেও সেই ক্লাবকে অনেক ভালোবাসেন তিনি। এটা তার প্রাণের ক্লাব। ছোট থেকে এখানেই বেড়ে ওঠা। বার্সেলোনা শহরেই তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে সংসার সাজিয়েছেন। ক্লাব কর্মকর্তাদের ওপর রাগ থাকতেই পারে, কিন্তু তার মানে এই না যে তিনি ক্লাবের বিরুদ্ধে মামলা করবেন।

১০ দিনের নাটক শেষে সিদ্ধান্ত বদলে নিজের মতের বিরুদ্ধে বাধ্য হয়ে এক মৌসুম বার্সায় থেকে যাচ্ছেন মেসি। গোল ডটকমকে দেওয়া সাক্ষাতকারে মনের অনেক দুঃখ প্রকাশ করেছেন তিনি।

বার্সা তারকার রিলিজ ক্লজ নিয়ে দুই পক্ষের মাঝে ঝামেলা চলছিল। এই সমস্যা সমাধানে মেসি চাইলে আদালতে যেতে পারতেন এবং সম্ভবত তার জয় হতো। কিন্তু ২০ বছর ধরে যে ক্লাবে আছেন, সেই ক্লাবের বিরুদ্ধে তিনি মামলা করতে চাননি। মেসি বলেন, ‘আমাকে এবং বার্সেলোনাকে জড়িয়ে অনেক মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। যা আমাকে ব্যথিত করে। তারা ভেবেছে আমি নিজের সুবিধার জন্য কোর্টে যাব। আমি এমনটা কখনও করব না। কারণ আমি বার্সাকে ভালোবাসি।’ এমন কথা বলার পরও মেসি কি তার প্রিয় ক্লাবের বিরুদ্ধে মামলা করতে পারে?

মেসি আরও বলেন, ‘আমি কখনও বার্সার বিপক্ষে মামলায় যেতে চাই না। এই ক্লাব আমাকে সবকিছু দিয়েছে। বার্সা আমার জীবনের মতোই প্রিয় এবং এখানেই আমি আমাকে খুঁজে পেয়েছি। বার্সা আমাকে সবকিছু দিয়েছে; আমিও বার্সাকে সবকিছু দিয়েছি। তাই আমার ক্লাবের বিপক্ষে আমার কোর্টে যাওয়ার চিন্তা কখনওই আসেনি। আমি বার্সাতেই থাকছি। আমি চলে যেতে চাইলেও ক্লাবের প্রতি আমার মনোভাব আগের মতোই আছে। আমি সবসময় জিততে চাই। আমি প্রতিযোগিতায় থাকতে পছন্দ করি এবং কখনও হারতে চাই না।

  1. সবশেষে তিনি তার প্রিয় ক্লাব বার্সাতেই থাকছেন।

আপনার মতামত লিখুন :