অবশেষে নিওনেল মেসি বার্সেলোনার অনুশীলনে ফিরেছেন। এবারের গ্রীষ্মে অনেক চেষ্টা করেও ক্লাব ছাড়তে ব্যর্থ হওয়ার পর এই প্রথমবারের মতো নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে সোমবার অনুশীলনে ফিরেছেন আর্জেন্টাইন সুপারস্টার।

স্থানীয় সময় বিকেল ৪টায় মেসি নিজেই গাড়ি চালিয়ে বার্সেলোনার অনুশীলন ক্যাম্প সেন্ট হওয়ান ডেস্পিতে আসেন। এর আগে তার করোনা পরীক্ষা করা হয়েছে। ফলাফল আসার আগ পর্যন্ত একাই অনুশীলন করবেন তিনি।

এর আগে শুক্রবার গোলডটকমের সাথে এক সাক্ষাতকারে মেসি বলেছিলেন, ক্লাব ছাড়তে না পারলেও যতদিন থাকবেন বার্সেলোনার হয়ে নিজের সেরাটাই দেবার চেষ্টা করবেন। এ সময় তিনি কথা না রাখায় ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউকে একহাত নিয়েছেন।

চুক্তির বিষয়ে অনেক আগে থেকেই বার্তোমেউকে বলেছিলেন মেসি। সভাপতিও তখন তাকে আশ্বস্ত করে বলেছিলেন, মৌসুম শেষে সব কিছুর অবসান হবে। কিন্তু কার্যত মেসির সাথে ক্লাব ছাড়ার বিষয়ে কোনো কথাই রাখা হয়নি।

এসব কারণে সভাপতির সাথে আর্জেন্টাইন সুপারস্টারে সম্পর্কের চরম অবনতি হয়েছে। ৩৩ বছর বয়সী মেসি বেশ কিছুদিন ধরেই বার্সেলোনায় স্বস্তি পাচ্ছিলেন না। যে কারণে জুনে চুক্তি শেষ হয়ে যাবার পর সেটা আর না বাড়িয়ে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।বার্সেলোনায় নতুন করে মেসির এই ফিরে আসাটা মোটেই সহজ ছিল না।

বিশেষ করে বেশ কিছু সতীর্থকে আসন্ন মৌসুমে দলে পাচ্ছেন না বার্সার এই অধিনায়ক। সেই বিষয়টিও তাকে অস্বস্তিতে ফেলেছে। বার্সেলোনায় মেসির ঘনিষ্ঠ বন্ধু লুইস সুয়ারেজ, আরতুরো ভিদালের বিদায় প্রায় নিশ্চিতই বলা যায়।
যদিও এখনো শিওর জানা যায় নি।

আপনার মতামত লিখুন :