মেসিকে বিক্রি করতে চায় বার্সা কর্তৃপক্ষের একাংশ

Yousuf AsrafYousuf Asraf
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৩ PM, ২২ অগাস্ট ২০২০
লিওলেন মেসি ছবিঃ ইন্টারনেট

বেশ কিছুদিন আগ থেকেই একটা গুঞ্জন চলছে, লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার। সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখ এর কাছে ৮ গোলের লজ্জাজনক হারের পর সেই গুঞ্জন নতুন মাত্রা পায়।

মেসি তার প্রিয় ক্লাব বার্সার অনেক কর্মকাণ্ডে বিরক্ত। তিনি মনে করেন এভাবে চললে ক্লাব কোনো সাফল্যই পাবে না। কিন্তু এদিকে বার্সা তাকে ছাড়তে নারাজ। তবে এই কথাটিও আবার কিন্তু পুরোপুরি সত্য নয়, কারণ বার্সার একাংশ চায় মেসিকে বিক্রি করে দিতে।

২০২১ সাল পর্যন্ত আর্জেন্টাইন ফুটবল জাদুকরের সঙ্গে বার্সেলোনার চুক্তি আছে। কিন্তু বায়ার্নের সঙ্গে লজ্জাজনক হারের পর দৃশ্যপট পাল্টে গেছে। মেসি বিক্রির জন্য নয়, বলে ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বোর্তেমেউ স্পষ্ট জানিয়ে দিলেও অনেকেই এই সিদ্ধান্তের বিপক্ষে অবস্থান নিয়েছেন। জানা গেছে বার্সার বোর্ড সদস্যদের কয়েকজন মেসিকে বিক্রি করে দেয়ার পক্ষে।

বার্সার সাবেক কোচের সঙ্গে মেসির সম্পর্ক ভালো ছিল না। এখন ক্লাব সভাপতির সঙ্গে মেসির বিষয়ে বোর্ডের মত-পার্থক্য পরিস্কার হয়ে উঠেছে। গত মৌসুমে মাঠ এবং মাঠের বাইরের বেশকিছু কারণে ক্ষুব্ধ হয়েছেন মেসি।

সাবেক সতীর্থ এরিক আবিদালের সঙ্গে মনোমালিন্য, নেইমারকে ফেরাতে ব্যর্থ হওয়া এবং ক্লাবের দলবদল নিয়ে ক্ষুব্ধ ছিলেন তিনি। এবার যোগ হয়েছে বায়ার্নের বিপক্ষে অপমানজনক হার। যে কারণে মেসিকে বার্সা কর্তৃপক্ষ চুক্তি নবায়নের প্রস্তাব দিলেও তিনি সেই আলোচনা পিছিয়ে দিয়েছেন।

আপনার মতামত লিখুন :