কুষ্টিয়ার দৌলতপুর উপজলার পৃথক স্থানে বজ্রপাতে দুই কৃষকসহ মোট তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হন এক গৃহবধূ। আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া মাঠে বজ্রপাত ঘটে কামাল (২৫) ও মহিবুল (২৭) নামে দুই কৃষকের মৃত্যু হয়।

এরা নাটপাড়া গ্রামের আবুজেল ও নুরুলের ছেলে। মাঠে কাজ করা অবস্থায় বৃষ্টিপাতের সাথে প্রচণ্ড শব্দে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে তাদের মৃতদেহ মাঠের লোকজন উদ্ধার করে নিজ নিজ বাড়িতে নিয়ে যায়।

অপরদিকে বেলা ৩টার দিকে চকদৌলতপুর গ্রামের নিজ বাড়িতে বজ্রপাতে নাহারুল ইসলাম (৫০) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। তিনি দৌলতপুর থানা বাজারের নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করতেন। এ সময় আহত হন তার স্ত্রী কমেলা খাতুন (৪৫)।

স্থানীয় লোকদের কাছ থেকে জানা যায়, নাহারুল ইসলাম ও তার স্ত্রী কমেলা খাতুন নিজ বাড়িতে টিনের ঘরে কাজ করা অবস্থায় বৃষ্টির সাথে প্রচণ্ড শব্দে বজ্রপাত হলে ঘটনাস্থলেই নাহারুল ইসলামের মৃত্যু হয়। এ সময় তার স্ত্রী কমেলা খাতুন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। বজ্রপাতে দুই কৃষকসহ তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন
দৌলতপুর থানার ওসি নিশিকান্ত সরকার।

আপনার মতামত লিখুন :