প্রধানমন্ত্রী অনিয়মের বিরুদ্ধে অনেক কঠোর : ওবায়দুল কাদের

Yousuf AsrafYousuf Asraf
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৫ AM, ২১ অগাস্ট ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেকোনো অনিয়মের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান অত্যন্ত কঠোর ও স্পষ্ট।

গত ২০ই আগষ্ট বৃহস্পতিবার যুব মহিলা লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনাসভায় তিনি এই মন্তব্য করেন। তিনি জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সভায় যুক্ত হোন।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, কেউ যেন দলের নাম ভাঙিয়ে কোনো অপকর্ম না করতে পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। কোনো ধরনের সংগঠনবিরোধী কর্মকাণ্ডকে প্রশ্রয় দেওয়া যাবে না।

পাপিয়ার মতো আর কোনো অপকর্মকারী যেন অনুপ্রবেশ করতে না পারে, সেদিকে খেয়াল রাখতে হবে। দু-একজনের অপকর্মের জন্য এভাবে সংগঠনের অনেক অর্জন ম্লান হতে পারে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,  দেশের স্বাস্থ্য খাত আর রাজনীতিতে নাকি শুধু দুর্যোগই দেখতে পান বিএনপির মহাসচিব। আসলে আন্দোলনে, নির্বাচনে ব্যর্থ হয়ে তারা গভীর হতাশায়, দেশের মানুষের সঙ্গেও সম্পর্ক নেই, সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্ছা গৃহবন্দি। তাদের প্রধান কাজ এখন মিথ্যাচারই। অন্ধের হাতি দেখার মতো চারদিকে বিএনপি দুর্যোগ দেখতে পাচ্ছে।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনাসভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

আপনার মতামত লিখুন :