নোয়াখালীতে “ছাত্র অধিকার পরিষদের” উপজেলা প্রতিনিধি সভা

Yousuf AsrafYousuf Asraf
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪২ PM, ১৯ জুলাই ২০২০

গত শুক্রবার “ছাত্র অধিকার পরিষদ” নোয়াখালী জেলার উদ্যোগে উপজেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন, ছাত্র অধিকার পরিষদ নোয়াখালী জেলার আহবায়ক আব্দুজ জাহের ও যুগ্ম-আহবায়ক ফয়সাল খান। আরো উপস্থিত ছিলেন, লক্ষীপুর জেলার সমন্বয়ক, সাহেদ সারোয়ার এবং ফেনী জেলার সমন্বয়ক, জোবায়র বিন ওবায়েদ।

এছাড়াও সভায় লাইভে বক্তৃতা দেন ডাকসু ভিপি নুরুল হক নুর। এবং ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক, হাসান আল মামুন, কেন্দ্রীয় যুগ্ম-আহবায়ক রাশেদুল ইসলাম খাঁন ও ফারুক হাসান।

শুক্রবার সকাল ৯ টা থেকে নোয়াখালী জেলার ৯ টি উপজেলা থেকে উপজেলা প্রতিনিধিরা উপস্থিত হতে থাকেন, সকাল ১০ টায় কোরআন তেলোয়াতের মাধ্যমে সভা অনুষ্ঠিত হয়। দুই ধাপে বিকাল ৩.৩০ টায় এ সভা সম্পন্ন হয়। প্রথম ধাপে উপজেলার প্রতিনিধিরা বক্তব্য রাখেন। পরে জুমার নামাজের বিরতির পর দ্বিতীয় ধাপ শুরু হয়।

নোয়াখালী সুপার মার্কেটের একটি রেস্টুরেন্টে এই সভাটি অনুষ্ঠিত হয়। উপস্থাপনায় ছিলেন মোঃ মহিন উদ্দিন। সভায় বক্তাদের বক্তব্যে বাংলাদেশের বিভিন্ন সংকট, অনিয়ম, আর দুর্নীতির কথা ফুটে উঠে। সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হবার আহবান করা হয়। আগামীর বাংলাদেশ কেমন হবে, এবং ছাত্র অধিকার পরিষদের লক্ষ উদ্দেশ্য কি, তা আলোকপাত করা হয়।ছবিতে নুরুল হক নুর লাইভে বক্তৃতা দিচ্ছেন।

আপনার মতামত লিখুন :