ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষে ফরিদপুরে মহাসড়ক অবরোধ

Yousuf AsrafYousuf Asraf
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২২ PM, ৩১ অগাস্ট ২০২০

উপবৃত্তির টাকার সুপারিশের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাটি ফরিদপুরের ভাঙ্গায় সরকারী কেএম কলেজে গত ৩০আগষ্ট রবিবার দুপুর বেলায় ঘটে।

জানা যায়, এ ঘটনার জের ধরে তাৎক্ষণিক স্থানীয় ছাত্রলীগ নেতা আবির মুন্সীর নেতৃত্বে ভাঙ্গা-মাওয়া-ঢাকা মহাসড়কের নূরপুর এলাকায় রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেন। প্রায় আধাঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখলে এসময় রাস্তার দুইপাঁশে দূরপাল্লার শতশত যানবাহন আটকে পড়ায় বেশ যানজটের সৃষ্টি হয়। পরে খবর এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয় ভাঙ্গা থানা ও হাইওয়ে থানার পুলিশ।

ঘটনায় বিক্ষোভকারীরা জানায়, ভাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা আবির মুন্সী সরকারি কেএম কলেজ শিক্ষার্থীদের ডাকে কলেজ ক্যাম্পাসে যায়। এসময় প্রতিপক্ষ অভিক গ্রুপের কর্মীদের সাথে কলেজ ক্যাম্পাসের বাইরে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

এরপর ঘটনার জের ধরে পরে উভয় পক্ষের নেতাকর্মীরা লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। পরে আবির মুন্সীর সমর্থক ছাত্রলীগ কর্মীরা প্রতিবাদে টায়ার জ্বালিয়ে ভাঙ্গা-মাওয়া-ঢাকা মহাসড়কে অবরোধ ও বিক্ষোভ করে। এতে সড়কে অনেক বড় যানজটের সৃস্টি হয়।

ছাত্রলীগ নেতা অভিক সাংবাদিকদের এই বিষয়ে জানায়, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। তবে শুনেছি আবীর মুন্সীর সাথে ছাত্রলীগের কিছু নেতাকর্মীদের মারামারি হয়েছে।

আপনার মতামত লিখুন :